শ্রেণী | ষষ্ঠ | সপ্তম | অষ্টম | নবম | দশম | একাদশ | দ্বাদশ |
ছাত্র-ছাত্রীর সংখ্যা | ৮০ | ৭৩ | ৮০ | ৬০ | ৩৪ | ২০৪ |
. ছাত্র-ছাত্রীদের চারিত্রিক ও মানবিক গুণাবলীর সার্বিক বিকাশ সাধনের মাধ্যমে ভবিষ্যত মানব সম্পদ উন্নয়ন।
খ. মানসম্মত সু-শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার পরিপূর্ণ বিকাশ।
গ. প্রাতিষ্ঠানিক শিক্ষাদান কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে গৃহশিক্ষকের উপর নির্ভরশীলতা হ্রাস।
ঘ. নৈতিক মূল্যবোধ, মানবতাবোধ, দেশাত্ববোধ এবং সৃজনশীল প্রতিভা বিকাশের মাধ্যমে সুনাগরিক হিসেবে শিক্ষার্থীদের গড়ে তোলা।
ঙ. ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের শতভাগ পরীক্ষায় অংশগ্রহণ এবং শতভাগ পাস সহ শতভা জিপিএ ৫ পাওয়ার মত দক্ষ করে শিক্ষার্থীদের গড়ে তোলা।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস